• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কৃতাঞ্জালি কথাচিত্রের নতুন ছবি ‘জ্যাম’র মহরত

প্রকাশ:  ২৩ জুলাই ২০১৮, ১৪:২৯
বিনোদন ডেস্ক

জমকালো আয়োজনের মধ্যদিয়ে সোমবার দুপুর ১টায় রাজধানীর ঢাকা ক্লাবে হয়ে গেল ‘জ্যাম’ ছবির মহরত অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের ও তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

বাংলা চলচ্চিত্রের প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জালি কথাচিত্র থেকে ১০ বছর পর আবারও ছবি বানানো হচ্ছে। ছবিটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নায়ক মান্না স্ত্রী শেলি মান্না, কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত, ফেরদৌস, পূর্ণিমা, সিয়াম ইলতিমাস (মান্নাপুত্র), নঈম ইমতিয়াজ নেয়ামূল, সূচন্দা, এটিএম শামসুজ্জামান ছাড়াও অনেকে।

অনুষ্ঠানে নায়ক মান্নার স্ত্রী শেলি মান্না বলেন, আমাদের এই অনুষ্ঠানে যারা এসেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। পাশাপাশি দুই মন্ত্রী এসে আলোকিত করেছেন সেটাও অনেক বড় পাওয়া। সূচন্দার মতো অভিনেত্রী আমাদের দোয়া দিয়েছেন এটা বড় পাওয়া। আশা করছি ‘জ্যাম’ ছবিটি দর্শকদের পছন্দের ছবি হবে।

চিত্রনায়িকা সূচন্দা বলেন, মান্না অনেক জনপ্রিয় নায়ক ছিলেন। অনেকদিন পর তার প্রোডাকশন থেকে আবার ছবি বানানো হচ্ছে৷ এই ক্রান্তিকালে এমন উদ্যোগ খুব প্রশংসা পাওয়ার জন্য। এই ছবি ও মান্নার পরিবারের জন্য শুভকামনা থাকলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার জনপ্রিয় নায়িকা ঋতুপর্ণা সেন। তিনি বলেন, এই অনুষ্ঠানে এসে খুব ভাগ্যমান মনে করেছি। মান্না ভাইয়ের সাথে অনেক ছবিতে কাজ করেছি সবগুলো ছবি হিট।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে আমাদের দুই বাংলার সংস্কৃতির আদানপ্রদান চলছে। পাশাপাশি দুই বাংলার শিল্পীদের আসা যাওয়ার পথটা মসৃণ না৷ আমি আশা করবো ‘জ্যাম’ ছবির মাধ্যমে মনের জ্যাম দূর করে দুই বাংলার যাতায়াতের পথ সহজ হবে৷

প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, মান্না অনেক জনপ্রিয় অভিনেতা ছিলেন। কিন্তু মধ্য গগন থেকে তিনি ঝরে পড়েছেন। আজকের দিনে তার মত অভিনেতা দরকার ছিল। মন্ত্রী আরো বলেন, সিনেমা হতে পারে মানুষের জীবন গঠনের অন্যতম হাতিয়ার। ‘জ্যাম’ যেন তেমনই একটি ছবি হয় সেই কামনা থাকলো।

মহরত অনুষ্ঠানে জানানো হয়, জ্যাম ছবিতে অভিনয় করবেন ফেরদৌস, পূর্ণিমা। দুইজনের অভিনয়ের বিষয়টি চূড়ান্ত। তবে ছবিটিতে ঋতুপর্ণা ও আরিফিন শুভও কাজ করবেন জানা যায়৷ আগামী অক্টোবর মাস থেকে ‘জ্যাম’ ছবির শুটিং শুরু হবে।

/এ আই

জ্যাম,মহরত,মান্না,ওবায়দুল কাদের,ঋতুপর্ণা সেনগুপ্ত,সূচন্দা,শেলি মান্না,ফেরদৌস ও পূর্ণিমা,পূর্ণিমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close