• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

তোমার বলা খাবারগুলো এবার ট্রাই করব

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ১১:৪৮
বিনোদন ডেস্ক

ঘুরতে গিয়ে হোক কিংবা ছবির আউটডোর শ্যুটিং। সোশ্যাল মিডিয়ায় সর্বক্ষণ সক্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বিদেশে গিয়ে এক্সপ্লোর করতে কার না ভালো লাগে। কিন্তু প্রতিটি জায়গার অথেন্টিক খাবার খেতে না পারলেই ঘোরাটা যেন অসম্পূর্ণ থেকে যায়। বাইরে গেলেই একের পর এক ছবি আপলোড করতে থাকেন সায়ন্তিকা। সেই অ্যালবামের মধ্যে সেলফি, গ্রুপফি, বিহান্ড দ্য ক্যামেরা সবকিছুর, শ্যুটিং লোকেশন, সবরকম ছবিই থাকে। তবে এর মধ্যে বিশেষত খাবারের ছবিই বেশি আপলোড করেন অভিনেত্রী।

সম্প্রতি নায়িকা একটি ছবি আপলোড করেছেন যেখানে তিনি এবং তার বন্ধু থাইল্যান্ড লোকাল ক্যুইজিন ট্রাই করছিলেন। ছবিতে একটি বড়ো মাছ প্লেটের ওপর রাখা। যাকে বিভিন্ন রকমের মশলা দিয়ে রান্না করে গার্নিশ করা হয়েছে। যেখানে থাইল্যান্ডের খাবারের মধ্যে এটি বিশেষ একটি খাবার। ডিশটির নাম প্লা সাম রোট। মাছের গায়ে চিরে চিরে মশলা ঢোকানো থাকে। রান্নাটাই ছবির মেন হাইলাইটেড অংশ। ছবিতে পোজ দিয়ে টেবিলের সামনে বসে সায়ন্তিকা এবং তার বন্ধু।

সেই ছবিতে প্রথমেই ট্যুইট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। তিনি লিখেছেন, “প্লা সাম রট! ভীষণ ভালো খেতে। ওখানকার আরও দুটো ডিশ ট্রাই করো প্লিজ। ‘সেন ইয়াও প্যাডপং কারি’, ‘সুকি হ্যাং’ আর ‘সোম ট্যাম’। আর গার্লিক পেপার ক্র্যাব তো পৃথিবীর সেরা খাবার।”

কোয়েলের এই ট্যুইটে বোঝাই যাচ্ছে তিনি কতটা খাদ্যরসিক৷ অবশ্য এই ট্যুইটে আলাদা করে বোঝার কিছু নেই। এর আগেও তিনি তার অসংখ্য ইন্টারভিউতে বলেছেন তিনি কতটা খেতে ভালোবাসেন। বাঙালি বলে কথা খাদ্যরসিক তো হতেই হবে। তার জন্যই অন্যান্য অভিনেত্রীদের মতো ছিপছিপে চেহারা মেনটেন করেন না তিনি। ডায়েটে থাকেন অবশ্যই। তবে একটা বাঙালিদের গোলগাল চেহারার ভাবটা থেকেই যায়। আর তার জন্যই কোয়েলকে এতো পছন্দ সকলের।

এ তো কোয়েলের কথা। তবে সায়ন্তিকাও যে এতটা খাদ্যরসিক জানা ছিল না। নিত্যদিন জিম, ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করতে থাকেন তিনি। আর টালিউডের ফিটনেস ফ্রিক বলতেই সকলের মাথায় আগে সায়ন্তিকারই নাম আসে। খাবার দেখে জীভে জল তো আসেই কিন্তু নিজের স্ট্রিক্ট ডায়েট থেকে তিনি একেবারে নড়তে পছন্দ করেন না। কিন্তু থাই ক্যুইজিন দেখে আর লোভ সামলাতে পারেননি অভিনেত্রী। ডায়েটচার্টকে ব্যাকসিটে রেখে মনের আনন্দে থাইফুড খেয়ে চলেছেন।

কোয়েলের ট্যুইটে তিনিও রিপ্লাই দিয়ে বলেছেন, ঠিকাছে মাথায় রাখব। এই জায়গার লোকাল ক্যুইজিনটা কিছুতেই ছাড়া যায় না৷ খাবারগুলো দেখলেই মারাত্মক লোভ লাগছে। তোমার বলা খাবারগুলোও এবার ট্রাই করব। থ্যাঙ্ক ইউ।

/অ-ভি

টালিউড,অভিনেত্রী,সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়,কোয়েল মল্লিক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close