• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রেক্ষাগৃহে 'পোড়ামন ২' ছবির যত রেকর্ড

প্রকাশ:  ২৫ জুন ২০১৮, ১৬:৪৮
বিনোদন ডেস্ক

তরুণ নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তির পর থেকেই রাজধানী ঢাকাসহ এর আশে পাশের শহরের হল গুলোতে ছিলো উপচে পড়া ভীড়। টিকিট না পেয়ে দুই দিন অপেক্ষাতেও ছিলেন অনেকেই। শুধু তাই নয় এই ছবি দিয়ে যেন হল মালিকরা এবার ঈদে ফেলেছে স্বস্তির নিঃশ্বাস।

অল্প সংখ্যক হলে মুক্তি পেলেও প্রতিটা হল ছিল হাউজ ফুল। শুরুতেই যেন ছক্কা হাকিয়েছেন নবাগত নায়ক সিয়াম আহামেদ পাশাপাশি নির্মাতাও। আর নায়িকা পূজা চেরী তো আছেই। সোমবার ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান ঈদের সাত দিনের একটি ব্যবসায়িক পরিসংখ্যান প্রকাশ করেছে। যেখানে মুক্তি প্রাপ্ত প্রতিটি হলেই দেখা গিয়েছে ব্যসায়িক ভাবে নতুন রেকর্ড গড়ার পথে ‘পোড়া মন টু’।

প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, গতকাল কিছু পত্রিকা এবং অনলাইন পোর্টালে নিউজ করেছে, যে বলাকা হলে ৭ দিনের সেল ১১ লক্ষ ৯৪ হাজার ৩৫ টাকা। এটা ঠিক আছে, নেট সেট হিসাবে। কিন্তু এটা গ্রস সেল না। নিম্নে আমরা কিছু হলের প্রথম ৭ দিনের গ্রস সেল রিপোর্ট দিচ্ছি-

বলাকা - টাকা ২৮,৩২,২৬৮.০০ মাত্র (gross)

স্টার সিনেপ্লেক্স - টাকা ৯,৭৭,১৫০.০০ মাত্র (gross) 2 show per day

যমুনা ব্লকবাস্টার - টাকা ৩৫,২৮,৪০০.০০ মাত্র (gross)

শ্যামলী - টাকা ১৪,৫৯,৯৫০.০০ মাত্র (gross)

বর্ষা (গাজীপুর) = টাকা ৪,৫০,৪৫০.০০ মাত্র (gross)

আমাদের জানা মতে, এটা একটা রেকর্ড। ‘পোড়া মন টু’ প্রথম ৭ দিন রেকর্ড পরিমাণ সেল করেছে। এতে কারো কোন সন্দেহ থাকলে সংশ্লিষ্ট হলে যোগাযোগ করার অনুরোধ রইলো।

এই ছবির মাধ্যমেই নায়ক হিসেবে অভিষেক হলো ছোট পর্দার জনপ্রিয় মুখ সিয়ামের। তাই ছবিটি নিয়ে তার উত্তেজনার কমতি নেই। ছবিতে প্রয়াত নায়ক সালমান শাহ্‌র একজন পাগল ভক্তের চরিত্রে দেখা যাবে তাকে।

প্রসঙ্গত, ছবিটি বাংলাদেশে মুক্তির আগে ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের ফিল্ম মার্কেটে উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। ছবিতে সিয়ামের সাথে জুটি বেধেছেন নায়িকা পূজা চেরি। ছবিতে আরো অভিনয় করেছেন নাদের চৌধুরী, ফজলুর রহমান বাবু, বাপ্পা রাজসহ আরো অনেকে।

/এ আই

পোড়ামন,পোড়ামন ২,পোড়ামন-২
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close