• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভিড়ের মধ্যে বেসামাল কাজলের ভিডিও ভাইরাল

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ১০:২৯ | আপডেট : ২৩ জুন ২০১৮, ১০:৩৬
বিনোদন ডেস্ক

টিপটপ সেজেগুজে স্মার্ট হয়ে গিয়েছিলেন ইভেন্টে। কিন্তু দুঃখের বিষয়, টাল সামলাতে পারলেন না কাজল। সর্বসমক্ষে পা ফসকে পড়ে গেলেন। তার এই ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে ইনস্টাগ্রাম, ফেসবুক ও টুইটারের মতো সোশ্যাল সাইটে।

ফোনিক্স মার্কেটসিটির একটি দোকানের ইভেন্টে অংশ নিতে গিয়েছিলেন কাজল। অনুষ্ঠানে যেতে গিয়েই ঘটে বিপত্তি। প্রথম দিকে সব ঠিকই ছিল। কিন্তু দোকানে ঢোকার আগে টাল সামলাতে পারলেন না অভিনেত্রী। পা ফসকে পড়ে গেলেন। ভারসাম্য রাখার জন্য পাশের নিরাপত্তারক্ষীকে ধরার চেষ্টাও করেন। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না। পড়েই গেলেন কাজল।

চোট অবশ্য গুরুতর নয়। তারপর উঠে ফের নিজের কাজে লেগে পড়েন নায়িকা। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কাজলের ওই অসতর্ক মুহূর্তের ভিডিও ধরে ফেলে আশপাশের ক্যামেরা ও মোবাইল। তারপর তা সোজা আপলোড হয়ে যায় সোশ্যাল সাইটে। এখন তো সেই ভিডিও ভাইরাল।

তবে এমন রেকর্ড কাজলের রয়েছে। এর আগে দু’বার এমন ঘটনার মুখোমুখি হয়েছিলেন তিনি। ‘দিলওয়ালে’ ছবির ট্রেলার মুক্তির সময় মঞ্চে দাঁড়িয়ে দাঁড়িয়েই পড়ে যান তিনি। ভাগ্যিস পাশেই ছিলেন বরুণ ধাওয়ান। সময়মতো ধরে ফেলেন। কিন্তু কাজলের ‘উপস’ মোমেন্ট সেবারও ছড়িয়ে পড়তে দেরি হয়নি।

তবে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সময় মারাত্মক ঘটনা ঘটেছিল। সেবার তো স্মৃতিশক্তিই হারিয়ে ফেলেছিলেন কাজল। তবে তা কয়েক মুহূর্তের জন্য। সেই ঘটনার কথা বলেছিলেন শাহরুখ। জানিয়েছিলেন, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির শুটিং চলাকালীন পড়ে গিয়েছিলেন কাজল। প্রোডাকশনের লোকেরা তাকে তোলার পর প্রায় দেড় ঘণ্টা কাউকে চিনতে পারেননি তিনি। দেরি না করে তখনই ডাকা হয় অজয় দেবগণকে। শেষে তার আওয়াজ চিনতে পারেন কাজল। আস্তে আস্তে তার সঙ্গে কথা বলতে শুরু করেন। তারপর ক্রমে সুস্থ হন।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: ভিড়ের মধ্যে বেসামাল কাজলের ভিডিও ভাইরাল

কাজল,ভিডিও,ভাইরাল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close