• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নেট দুনিয়ায় ভাইরাল পাকিস্তানের ‘বার্বি গার্ল’ (ভিডিও)

প্রকাশ:  ২২ জুন ২০১৮, ১৫:১৩
স্পোর্টস ডেস্ক

হলি-বলি-টলির নায়িকাদের নিয়ে তো মাতামাতি হয়েই থাকে। তবে তাদের ছাড়াও দেশ বিদেশে যে অসংখ্য সুন্দরী ছড়িয়ে আসে সেটা খোঁজ রাখার দায়িত্ব সোশ্যাল মিডিয়ার। রাখি সাওয়ান্ত, পুনম পান্ডে কাল থেকেই ট্রেন্ডিংয়ে ছিলেন। সেই রেকর্ড ভেঙে শিরোনামে উঠে এলেন রামিনা আশফাক। কে এই মহিলা ভাবছেন তো?

ইন্টারনেট সেনসেশন তিনি। যার ফিগার দেখলে নাকি দুনিয়ার প্রত্যেকটি মেয়েই এমন ফিগার চাইবেন। রামিনা সৌন্দর্য্য মাত দেয় অসংখ্য নায়িকাদের। আর দেবে নাই বা কেন, মিস পাকিস্তান ওয়ার্ল্ডের শিরোপা যে তারই মাথায়। পাকিস্তানি এই সুন্দরীর নেশায় আচ্ছন্ন অসংখ্য নেটিজেন। তার একটি ডান্সের হট ভিডিওয়ে হাত সেঁকছেন সাইবারবাসী।

মাত্র ২২ বছর বয়সে মিস পাকিস্তান ওয়ার্ল্ডের শিরোপার মতো সম্মানে সম্মানিত হয়েছেন রামিনা। সাহসী পোশাকে পোজ দিতে একটুও ঘাবরান না তিনি। রামিনার ইনস্টাগ্রাম প্রোফাইলটা চেক করলেই বোঝা যাবে তিনি তার ফিগার নিয়ে কতটা সচেতন। মডেলিং, মেক আপ, ওয়ার্ক আউট যেমন তার পছন্দের তেমনই নাচও তার বড়ো প্রিয় টাইমপাস।

সময় পেলেই নিজের ডান্সিং স্কিলস নিয়ে এক্সপেরিমেন্ট করেন তিনি। প্রোফেশানালি ট্রেন্ড রামিনা। বেলি ডান্স, সালসা সবই তাংর নখদর্পনে। এক্সারসাইজ ছাডা ও নাচের কারণেই যে তিনি এমন ফিগার পেয়েছেন তা বেশ পরিষ্কার।

ইতিমধ্যেই রামিনার ছবি দেখতে যারা পাগল হয়ে গিয়েছেন, তাদের জন্য দুঃখের খবর দিয়ে রাখাই ভালো। মিস আশফাক সিঙ্গল নন। রামিনা নিজের ব্যক্তিগত জীবন নিয়েও বেশ খোলামেলা থাকতেই পছন্দ করেন।

ইনস্টাগ্রামে একজন পুরুষের সঙ্গে প্রায় ছবি পোস্ট করতে দেখা যায় রামিনাকে। ছবির ক্যাপশন দেখলে যে কেউ বুঝবেন ইনিই সেই ভাগ্যবান পুরুষ। সেই পুরুষ এবং রামিনার এমন অনেক রোম্যান্টিক মুহূর্তেই রয়েছে সোশ্যাল মিডিয়ার অ্যালবামে। কখনও ক্যানডিড, তো কখনও সেলফি সবরকম ছবিতেই রয়েছেন তার এই বয়ফ্রেন্ড।

মডেল হওয়ার কারণে নিজের লুক নিয়ে কাটাছেঁড়া করা তার প্যাশন। তার সোশ্যাল অ্যাকাউন্টে গেলে দেখা যাবে, একবার নিজের চুল গোটা সাদা করিয়ে ফেলেছিলেন রামিনা। তাতে কিন্তু একেবারেই কদাকার লাগছে না রামিনাকে বরং আরও সুন্দর লাগছে। লুক যাই হোক না কেন, ক্যারি করার মতো ব্যক্তিত্ব থাকলে সবই ভালো লাগে। এসব ছাডাও রামিনার সমুদ্রও খুব পছন্দ। সমুদ্রের ধারে কিংবা স্যুইমিং পুলে, পানি দেখলেই বিকিনি পরে পোজ নেমে পড়েন মিস আশফাক।

রামিনার পারফেক্ট বডি এবং সৌন্দার্যের জন্য তাকে ‘বার্বি গার্ল’ ও বলে ডাকেন নেটিজেনরা।

নেট দুনিয়া,ভাইরাল,পাকিস্তান,‘বার্বি গার্ল’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close