• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘কম্বলের নীচে সানার বুকে হাত দিয়েছিলাম’

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ১৩:৪৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট

জনপ্রিয় ধারাবাহিক 'কুসুম'-এ কুমুদের চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন আশকা গোরাদিয়া। ২০১২-এ সালমানের 'বিগ বস' ষষ্ঠ সিজনের ঘরে হাউজমেট ছিলেন তিনি। প্রায় ৬ বছর পর হঠাৎ সেই বিগ বস-এর ঘরের অভিজ্ঞতা শেয়ার করে শিরোনামে চলে এসেছেন আশকা।

কী এমন অভিজ্ঞতা? আসলে সেই অভিজ্ঞতা রিয়্যালিটি শো-এর বিরুদ্ধে মারাত্মক এক অভিযোগ। আশকার অভিযোগ, শো-তে এডিটিং সফটওয়্যারের মাধ্যমে রীতিমতো 'ট্রিক' করে তার যৌন পছন্দের ভুল ব্যাখ্যা করা হয়েছিল। তার দাবি, জাতীয় টেলিভিশনের পর্দায় তাকে আরেক অভিনেত্রী ও হাউজমেট সানা খানের সঙ্গে সমপ্রেমী সম্পর্ক রয়েছে বলে দেখিয়েছিল ওই শো।

কিন্তু আসলে সানার সঙ্গে তার এমন কোনও সম্পর্কই ছিল না। আশকার দাবি, এক অসুস্থ হাউজমেটের বুকে বাম লাগিয়ে দিয়েছিলাম, সেই ঘটনাকেই এডিট করে দেখানো হয়েছিল।

আশকার মন্তব্য, সানার কম্বলের ভিতর হাত ঢুকিয়ে বুকে বাম লাগিয়েছিলাম, কারণ টিভির পর্দায় তার শরীরের র‌্যাশ যাতে দেখা না যায়। ‌‘আর এই ঘটনাকেই’ এডিট' করে তাদের সমপ্রেমী দেখিয়েছিল 'বিগ বস'-এর ক্যামেরা।

ঘটনার জেরে তার পরিবারকেও অস্বস্তিতে পড়তে হয় বলে দাবি করেছেন অভিনেত্রী। যদিও ওই শো-এর প্রযোজকদের তরফে এখনও এ প্রসঙ্গে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

অভিনয়,আশকা গোরাদিয়া,সালমান,বিগ বস