• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঈদ আয়োজনের ষষ্ঠ দিনে এনটিভিতে যা থাকছে

প্রকাশ:  ২১ জুন ২০১৮, ১১:৫৭
বিনোদন ডেস্ক

ঈদুল ফিতর উপলক্ষে এনটিভিতে থাকছে টানা সাত দিনের আয়োজন। আজ বৃহস্পতিবার ঈদের ষষ্ঠ দিন এনটিভিতে বিশেষ নাটক ও টেলিফিল্ম ছাড়াও প্রচারিত হবে বিশেষ গেইম শো ‘এক্কা দোক্কা’। চলুন দেখে নিই, ঈদের ষষ্ঠ দিনে আরো কী থাকছে এনটিভির আয়োজনে।

বিশেষ টেলিফিল্ম : শিলংয়ে দেখা

সম্পর্কিত খবর

    দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘শিলংয়ে দেখা’। মাসুম শাহরিয়ারের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন আবু হায়াত মাহমুদ। এতে অভিনয় করেছেন মোশারফ করিম, দেবলীনা দত্ত, জুঁই করিম প্রমুখ।

    টেলিফিল্মের গল্পে দেখা যাবে, বিজয়ের সঙ্গে বর্ষার দেখা হয় কলকাতায়। দুজন দুজনকে চিনতে পেরে অবাক হয়। বাংলাদেশে একসময় ওরা ছিল প্রতিবেশী। পাশাপাশি দুটি হিন্দু পরিবার। বর্ষারা কলকাতায় চলে আসে, যখন ক্লাস সেভেনে পড়ে। বিজয় তখন কলেজ পার হয়ে বিশ্ববিদ্যালয়ে পা রেখেছে। বর্ষা বিজয়ের কৈশোরের না বলা প্রেম। বিজয় কলকাতায় বেড়াতে এসেছে। বর্ষা একা শিলং যাচ্ছে শুনে বিজয় তাকে চা খাওয়ার জন্য বলে। এত দিন পরে বিজয়কে দেখে বর্ষার ভালোই লাগে। কিন্তু বর্ষা আসলে বেড়াতে যাচ্ছে না। একজন হারানো মানুষকে খুঁজে বের করতে চায় বর্ষা।

    বিশেষ গেইম শো : এক্কা দোক্কা বিকেল ৫টা ২০ মিনিটে প্রচারিত হবে বিশেষ গেইম শো ‘এক্কা দোক্কা’। লাবণ্যর উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ওয়াহিদুল ইসলাম শুভ্র। এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন ব্যান্ড দল অবসকিওর ও ডিফারেন্ট টাচ।

    সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক : ব্রেইনওয়াশ সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘ব্রেইনওয়াশ’-এর ষষ্ঠ পর্ব। আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, আ খ ম হাসান, ফজলুর রহমান বাবু, সুমাইয়া শিমু, জেনি, মনিরা মিঠু, জুঁই করিম, জামিল হোসেন, নূরে আলম নয়ন, আহসানুল হক মিনু প্রমুখ।

    নাটকের গল্পে দেখা যাবে, ‘এই পৃথিবীর সবাই কমবেশি ব্রেইনওয়াশ হয়। কেউ কম বোঝে, কেউ বেশি বোঝে। যারা বেশি বোঝে, তারা কম বোঝা মানুষটির ব্রেইনওয়াশ করতে ব্যস্ত থাকে। আবুলও তেমনি একজন মানুষ, যে প্রতিনিয়ত ব্রেইনওয়াশ হয়। আবুলের মা-বাবা, প্রেমিকা বিউটি, বন্ধু-বান্ধবসহ গ্রামের সবাই এটা জানে। এমনকি আবুল নিজেও জানে। তবুও সে প্রতিনিয়ত বিভিন্ন চরিত্রের মাধ্যমে ব্রেইনওয়াশ হতেই থাকে। আর এ নিয়ে গ্রামে প্রায়ই ঘটে নানা ঘটনা-দুর্ঘটনা। যথারীতি বিচার-সালিশ বসে গ্রামের মহিলা চেয়ারম্যানের বাড়িতে। একদিন গ্রামে আসেন একজন সুন্দরী শিক্ষিকা। আবুলের সঙ্গে ঘটনাক্রমে তার পরিচয়ও হয়। শুরু হয় নতুন গল্প।’

    বিশেষ একক নাটক : সুপার স্টারের সুপার ওয়াইফ রাত ৮টা ৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ একক নাটক ‘সুপার স্টারের সুপার ওয়াইফ’। ইমরাউল রাফাতের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এফ এস নাঈম, তিশা, দোলন দে, নিকুল কুমার মণ্ডল প্রমুখ।

    ফুটবল নিয়ে বিশেষ অনুষ্ঠান : অদ্ভুত সুন্দর রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে ফুটবল নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘অদ্ভুত সুন্দর’। সারিকা ইকবালের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন জাহাঙ্গীর চৌধুরী। সম্প্রতি রাশিয়ায় শুরু হয়েছে বিশ্বকাপ ফুটবল। তার উত্তেজনা ছড়িয়েছে বাংলাদেশেও। এমনই কিছু ফুটবলপাগল মানুষদের নিয়ে সাজানো হয়েছে বিশেষ এই অনুষ্ঠান। ফুটবল নিয়ে তাদের নৈপুণ্য দেখাবেন। তাঁরা হলেন ফুটবল মানব মাসুদ রানা, সাইদ মুকতাসিদ, আবদুল হালিম, জোহান, মুদাব্বির প্রমুখ।

    সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক : দুলু বাবুর্চি রাত ৯টা ৫০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুলু বাবুর্চি’র ষষ্ঠ পর্ব। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, আশনা হাবিব ভাবনা, শানারেই দেবী শানু, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, শাহানাজ খুশি, আরফান আহমেদ প্রমুখ।

    নাটকের গল্পে দেখা যাবে, ‘আবদুল করিম ওরফে দুলু দেশ ছাড়ার আগে থেকেই গ্রামের বিয়ে ও জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে স্বউদ্যোগে রান্নার কাজটি করত। কেউ কেউ তখন থেকেই তাকে দুলু বাবুর্চি নামেও সম্বোধন করত। এবার মধ্যপ্রাচ্য থেকে ফিরে এসে সে তার পুরোনো শখের কাজটিকেই পেশা হিসেবে গ্রহণ করেছে। তবে গতানুগতিক বাবুর্চির বাইরে গিয়ে চাহিদা অনুযায়ী প্যাকেজ সেবা প্রদান করে থাকে সে। এ জন্য দুলু নারী-পুরুষ সমন্বয়ে একটি টিম গঠন করেছে। কেউ রান্নার কাজে সহযোগিতা করে, কেউ গীত গায়, কেউ বা সঙ সেজে অভিনয় করে। তবে নামের শেষে বাবুর্চি শব্দটি নিয়ে বেশ আপত্তি রয়েছে দুলুর। তার যুক্তি সে একজন শেফ মানে পাচক। এ নিয়ে মাঝেমধ্যে কারো কারো সাথে অপ্রীতিকর পরিস্থিতিরও সৃষ্টি হয়।’

    বিশেষ একক নাটক : দ্বৈরথ রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘দ্বৈরথ’। মেজবাহ উদ্দীন সুমনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। নাটকটিতে অভিনয় করেছেন মেহজাবীন, আফরান নিশো, হিমে হাফিজ, মুনিরা মিঠু, শফিকুর রহমান দিলু প্রমুখ।

    নাটকের গল্পে দেখা যাবে, একজনের নাম জেরিন, অন্যজনের নাম রাকিব। তারা দুজনই ঢাকায় থাকে, বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ে। কিন্তু কেউ কাউকে চেনে না। দুজনই বাসের সিটের জন্য সমানতালে ঝগড়া করে। বাসের লোকদের সাথেও করে, নিজেদের মধ্যেও করে। কেউ কাউকে ছাড় দেবে না। এর মাঝে মালিক পক্ষের ফোন আসে, মালিকের শ্যালক যাবে সেই সিটে। দুজনই কলার চেপে ধরে কাউন্টারের লোকটার। লোকটি ছাদে চড়ে যাওয়ার উপায় বাতলে দেয়। জেরিনের যাওয়াটা জরুরি। সে ছাদে উঠে যায়। একটি মেয়ে ছাদে করে চলে যাচ্ছে আর রাকিব পারবে না। রাকিবও উঠে পড়ে ছাদে। যাত্রা শুরু করে গাড়ি।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close