• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

স্কুলে বিভিন্ন মেয়েদের সঙ্গে ফ্লার্ট করতেন সঞ্জয়

প্রকাশ:  ১৮ জুন ২০১৮, ১৪:২১
বিনোদন ডেস্ক

সুনীল দত্ত ও নার্গিসের প্রথম সন্তান সঞ্জয় দত্ত গ্ল্যামার দুনিয়াতেই বড় হয়েছেন। সবসময়ই তিনি মা-বাবার থেকে আলাদা দাওয়াত পেতেন। আর তাতেই বিগড়োতে শুরু করেছিলেন সঞ্জু। ইয়াসির উসমানের লেখা বই ‘সঞ্জয় দত্ত: দ্য ক্রেজি আনটোল্ড স্টোরি অফ বলিউড ব্যাড বয়’এর তথ্য অনুসারে বেপথু ছেলেকে পথে আনতে ছোট্ট বয়সেই সঞ্জয়কে বোর্ডিং স্কুলে পাঠানো হয়েছিল।

কারণ, সুনীল-নার্গিসের মনে হয়েছিল, বোর্ডিং স্কুলে গেলে সঞ্জয় শুধরে যাবে। সে কারণে সঞ্জয়কে হিমাচল প্রদেশের লরেন্স স্কুলে পাঠানো হয়েছিল। যাতে সঞ্জয় দত্ত পড়াশোনা করে ভালো মানুষ হতে পারেন।

ইয়াসির উসমানের লেখা বই অনুসারে, বোর্ডিং স্কুলে থাকাকালীন সঞ্জু নাকি বিশেষ খুশি ছিল না। সে তার মাকে ঘনঘন চিঠি লিখত যাতে তাকে এসে তিনি নিয়ে যান। যদিও সেটা হয়ন। এরপর একটু বড় হতেই স্কুলে বিভিন্ন মেয়েদের সঙ্গে ফ্লার্ট করা শুরু করেন সঞ্জয়। ওই সময়েই একবার বড় সমস্যার মধ্যে পড়ে তিনি। তাকে স্কুলেরই এক ছাত্রীর সঙ্গে অনেক রাতে গেম খেলতে দেখে ধরে ফেলেন হেড মাস্টার।

সঞ্জয় ওই ছাত্রীর সঙ্গে কী করছিলেন? হেডমাস্টার জানতে চাইলেন সঞ্জয় গোটা বিষয়টি অস্বীকার করেন।

পরের দিন সকালে হেড মাস্টারের ঘরে ডাক পড়ে সঞ্জয়ের। তাকে মারধর করা হয়। এখানেই শেষ নয়। আগামী ১৫ দিনের জন্য সঞ্জয়কে স্কুল থেকে বের করে দেওয়া হয়। এতেও সঞ্জয় নাকি শোধরাননি। তারপরেও সঞ্জু ক্লাস বাঙ্ক করে বন্ধুদের সঙ্গে চায়ের দোকানে বসে থাকতেন। স্কুল লাইফ থেকেই মদ্যপান, ধূমপান শুরু করেছিলেন।

সঞ্জয় দত্ত,সুনীল দত্ত,দুনিয়া,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close