• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বলিউডের এই তারকারা আর্জেন্টিনার সাপোর্টার

প্রকাশ:  ১৫ জুন ২০১৮, ১৩:০৪
বিনোদন ডেস্ক

ফুটবলের মহাযজ্ঞ, বিশ্বকাপ ফুটবল ২০১৮ গত ১৪ জুন থেকে শুরু হয়েছে। রাশিয়ায় বসেছে মাসব্যাপী এই ফুটবল উৎসব। স্বাগতিক রাশিয়ার সঙ্গে সৌদি আরবের ম্যাচ দিয়ে রাত ৯টায় মাঠে গড়ায় বিশ্বকাপের আসর।

ফুটবল বিশ্বকাপ মানেই বিশ্বজুড়ে উন্মাদনা। প্রতিটি দেশের মানুষই সমর্থন করে থাকেন নিজ নিজ প্রিয় দলকে। দক্ষিণ এশিয়াতেও ফুটবল নিয়ে মাতামাতির শেষ নেই, বরং একটু বেশিই।

এখানে আর্জেন্টিনা-ব্রাজিল মানেই আবেগ আর যুক্তি-তর্কের লড়াইয়ের টেবিলে ভালোবাসা। আর দশটা সাধারণ সমর্থকের মতোই ফুটবল বিশ্বকাপ ও প্রিয় দলের হয়ে মেতে থাকেন উপমহাদেশের তারকারাও। বিশেষ করে বলিউডে উঁকি দিয়ে পাওয়া গেল অনেক তারকারই প্রিয় ফুটবল দল ও খেলোয়ারের খবর।

আর্জেন্টাইন সমর্থকদের জন্য দারুণ এক খবর হলো রূপ-সৌন্দর্য্য আর অভিনয় দিয়ে ভুবন মাতানো অভিনেত্রী ঐশ্বরিয়া রাই আর্জেন্টিনা করেন। তিনি দিয়াগো ম্যারাডোনার অন্ধ ভক্ত। বেশ কিছু সাক্ষাতকারে তিনি বলেছেন, তার শৈশবের প্রিয় নায়ক ছিলেন ম্যারাডোনা। এই ফুটবল জাদুকরের পায়ের জাদু মুগ্ধ করে রাখবে তাকে আজীবন। আর বর্তমানে বিশ্বের সর্বসেরা খেলোয়ার লিওনেল মেসিকে ম্যারাডোনারই ছায়া মনে করেন ‘দেবদাস’র পার্বতী।

শুধু বলিউডে আর্জেন্টিনার সমর্থনের তালিকাটা আরও বেশ লম্বা। শ্রদ্ধা কাপুর, আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোনরা লিওনেল মেসির ভক্ত। তার পায়ের জাদুতে বিশ্বকাপ জিতে নেবে আর্জেন্টিনা, এমনটাই প্রত্যাশা করেন তারা। ক্যাটরিনা কাইফও আর্জেন্টিনা ফুটবলের অনুরক্ত। তবে তার প্রিয় খেলোয়ার সার্জিও আগুয়েরো।

আবার প্রিয়াঙ্কা চোপড়ার প্রিয় খেলোয়ার ক্রিশ্চিয়ান রোনালদো, প্রিয় দলের তালিকায় আছে পর্তুগাল, ব্রাজিল, ইংল্যান্ড। তার বোন পরিণীতি চোপড়ার প্রিয় দল জার্মান, আর প্রিয় খেলোয়ার মেসুত ওজিল।

তবে তিন খানের মধ্যে কেউ নেই আর্জেন্টিনা দলে। তাদের একজন সালমান খানের প্রিয় দল নেদারল্যান্ড বলেই দাবি করছে ভারতীয় গণমাধ্যম। আর ডেভিড ব্যাকহামের ভক্ত বলে শাহরুখ খানের প্রিয় দল হিসেবে ইংল্যান্ডকে দাবি করা হয়। অন্যদিকে ফুটবলপাগল আমির খানের প্রিয় খেলোয়ার ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। তবে ফুটবল দল হিসেবে তিনি ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানের আবেগকে শ্রদ্ধা করেন।

এদিকে জানা গেল জন আব্রাহাম, বরুণ ধাওয়ান, রণবীর কাপুর অন্ধ ভক্ত লিওনেল মেসির। তাই তাদের প্রিয় দলও আর্জেন্টিনা। তাদের বিশ্বাস, ২০১৪ সালে খুব কাছে গিয়ে খালি হাতে ফিরে আসলেও চলতি আসরে সেই খরা মেটাবেন মেসি ও তার দল। অন্যদিকে টাইগার শ্রফ, সানি লিওনের প্রিয় দলের খবর নেই। তারা ক্রিশ্চিয়ানো রোনালদোর ভক্ত। হয়তো বিশ্বকাপে তারা পর্তুগিজদের বিশ্বজয়ের জন্যই গলা ফাটাবেন।

/এ আই

আর্জেন্টাইন সমর্থক,ঐশ্বরিয়া রাই,ম্যারাডোনা,আনুশকা শর্মা,দীপিকা পাড়ুকোন,ক্যাটরিনা কাইফ,জন আব্রাহাম,রণবীর কাপুর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close