• বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
  • ||

শাকিবের সন্তানের মা হতে চলেছেন বুবলী!

প্রকাশ:  ১৪ জুন ২০১৮, ২০:৩৯
বিনোদন ডেস্ক
প্রিন্ট

‘শাকিবের সন্তানের মা হতে সন্তানের মা হতে চলেছেন বুবলী’! সম্প্রতি এমন খবরেই সরগরম ঢালিউড। ঘটনার নেপথ্যে ‘সুপার হিরো’ ছবির গান ‘তোমাকে আপন করে পাবো’ গানের এক দৃশ্যে দেখা যায় বুবলী সাদা রংয়ের একটি গাউন পরেছেন। যেখানে দেখে মনে হচ্ছে অভিনেত্রী প্রেগন্যান্ট। আর তাতেই জল্পনা ছড়িয়েছে। খবর: কলকাতা২৪

তবে এখবর কানে পৌঁছাতেই বেজায় চটেছেন নায়িকা। জানিয়েছেন, তিনি অন্তঃসত্ত্বা নন। পোশাকের কারণে তাকে ওরকম দেখতে লাগছে। তাই গোটা পরিস্থিতির জন্য তিনি ছবির পরিচালকের ওপর দোষ চাপিয়েছেন।

বুবলীর বক্তব্য, ক্যামেরার অ্যাঙ্গেল ঠিক থাকলে এমন দেখাতো না।

এ বিষয়ে পরিচালক জানান, তিনি সবভাবেই চেষ্টা করেছেন, কিন্তু বুবলীকে একই রকম দেখাচ্ছিল। ফটোগ্রাফার আশিক বলেন, আমি তো আর এক অ্যাঙ্গেল থেকে ক্যামেরা ধরে পুরো গান শেষ করতে পারি না।

তবে নিন্দুকেরা বলছেন অন্যকথা। আসলে ক্যারিয়ারের শুরু থেকেই শাকিব ছাড়া অন্য কারও সঙ্গে অভিনয় করেননি নায়িকা। ক্যারিয়ারের শুরু থেকেই বুবলী বলে আসছেন ভালো প্রজেক্ট হলে শাকিব খানের বাইরেও অন্য নায়কদের সঙ্গে অভিনয় করবেন তিনি। কিন্তু বাস্তবের চিত্রটা সবারই জানা। এখন পর্যন্ত শাকিব খান ব্যতীত অন্য কোন নায়কের সঙ্গে কাজ করতে দেখা যাচ্ছে না বুবলীকে। তাই অনেকেই বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক নিয়ে নানান কথা বলে। আর সেখান থেকেই এই জল্পনা।

শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি মুক্তির পর দর্শক তাকে সাদরে গ্রহণ করেন। এরপর ‘অহংকার’ ও ‘রংবাজ’ মুক্তি পায়। যেখানে বরাবরের মতোই তার নায়ক ছিলেন শাকিব খান। এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ ছবিটি। এই ছবি গুলোতেও নায়ক হিসেবে থাকছেন শাকিব খান তা সবার জানা।

প্রসঙ্গত, বুবলী ও শাকিবের ‘সুপার হিরো’র ছবির ইদে মুক্তি নিয়ে তৈরি হয়েছিল সংশয়। কারন এই ছবির বেশ কিছু অংশের শ্যুট হয়েছে অস্ট্রেলিয়ায়। অনুমতি ছাড়া বিদেশে শ্যুটিং করা নিয়ে জটিলতায় পড়েছে ছবিটি। কিন্তু বিদেশে শ্যুটিং করার জন্য তথ্য মন্ত্রণালয়ের অনুমতি নেয়নি ছবির প্রযোজনা সংস্থা। পরে বিষয়টি স্বীকার করে প্রযোজক তাপসী ফারুক সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে চিঠি দিয়েছিলেন। তারপরই আজ মিলেছে ছাড়পত্র।