• বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫
  • ||

বুবলী কি প্রেগনেন্ট? মুখ খুললেন নিজেই

প্রকাশ:  ১৩ জুন ২০১৮, ২৩:৪৬ | আপডেট : ১৪ জুন ২০১৮, ০০:১৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট

ঢালিউডের এ সময়ের জনপ্রিয় নায়িকা বুবলীকে নিয়ে হঠাৎ করেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে নানারকম আলোচনা। সম্প্রতি ‘সুপার হিরো’ ছবির ‘তোমাকে আপন করে পাব’ শিরোনামের একটি গান প্রকাশ পায়। গানটিতে বুবলির পেট নিয়েই মূলত অনেক আলোচনা সমালোচনা হচ্ছে।

কেউ বলছেন, ‘বুবলী মা হচ্ছেন।’ আবার কেউ বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী।’

এ বিষয়ে বুবলী জানান, তিনি মূলত পোশাক বিরম্বনার শিকার হয়েছেন। কেউ কেউ বিষয়টিকে নিয়ে নানারকম নেতিবাচক আলোচনা করে মজা নেবার চেষ্টা করছেন। এই গানের দৃশ্যে যে পোশাক পরেছি, সেটি ক্যামেরাতে কি রকম দেখা যাচ্ছে, সেটা তো আর আমি দেখতে পারিনি। ক্যামেরার সামনে থেকে ফ্রেম বোঝা যায় না। এটা যদি বুঝতে পারতাম, তাহলে এই পোশাক পরতামই না।

তিনি বলেন, ‘সুপারহিরো’ ছবির অন্য গানগুলোতে দর্শকেরা যখন আমাকে দেখবেন, তখন ভুল ভাঙবে। সবাই বুঝতে পারবেন আমার ফিটনেস কেমন।

এমন পোশাক বিড়ম্বনার শিকার হলিউড-বলিউডের অনেক তারকাও হয়েছেন। বিষয়টি শোবিজ অঙ্গনে নতুন কিছু নয়।

ক্যামেরার সামনে দাঁড়িয়ে অনেকভাবেই ফ্রেম ধরা যায়। বিষয়টি নিয়ে কেন এমন নেতিবাচক আলোচনা ছড়ানো হচ্ছে, সেটাই বুঝতে পারছেন না বলে জানান বুবলী।

‘সুপারহিরো’ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। এর প্রযোজক হার্টবিটের তাপসী ফারুক। ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। এবারের ঈদে মুক্তির জন্য ছবিটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্রের অপেক্ষায় রয়েছে।

বুবলী,ঢালিউড,সুপার হিরো