• বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫
  • ||

ঈদে আসছে তারেক হামীমের ‘রাধার কুঞ্জবনে’

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ১৫:২৭
বিনোদন ডেস্ক
প্রিন্ট

ঈদ উপলক্ষে প্রকাশ হলো তরুণ প্রজন্মের শিল্পী তারেক হামীম-এর নতুন গান ‘রাধার কুঞ্জবনে’। চলতি বছরের শুরুতে মাই সাউন্ডের ব্যানারে ‘দয়াল’ নামের এটি ফোক গান প্রকাশ করেন তিনি। ফোক ধাঁচের এ গানটির কথা লিখছেন সাহদীন সাবুর, সুর তারেক হামীম এবং মিউজিক করেছেন আল-আমীন আহমেদ তুহিন।

সম্প্রতি গানটি তারেক হামীমের নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। সেখানে গানটি বেশ ভালো সাড়া পেয়েছে দাবি করে তারেক হামীম বলেন, ‘এর আগে আমার দয়াল গান প্রকাশিত হয়েছে। গানটি শ্রোতা দর্শকরা বেশ গ্রহণ করেছেন। তার ধারাবাহিকতায় এবারো ফোক ধারার গান নিয়ে হাজির হলাম। তব এটি কোন মিউজিক ভিডিও না। লিরিক্যাল ভিডিও। এটিও প্রশংসিত হচ্ছে।’

তারিক হামীমের প্রথম একক অ্যালবাম ‘মন মুনিয়া’ প্রকাশিত হয় ২০১৭ সালে। এছাড়াও ‘শ্রাবণ বিকেল’ নামের একটি গান তারেক হামীম ও সাবরিনা সাবার ডুয়েট হিসেবে প্রকাশ হয়েছিলো। রোমন্টিক এ গানটিও শ্রোতামহলে বেশ আলোচনা পেয়েছিলো।

এদিকে রোজা ঈদ শেষেও তারেক হামীম নতুন চমক নিয়ে হাজির হবেন বলেও জানিয়ছেন। ঈদে ‘বৃষ্টির গান’ শিরোনামে একটি গান প্রকাশ করবেন তিনি। পাশাপাশি কয়েকটি মিক্সড অ্যালবামের কাজ নিয়েও ব্যস্ত আছেন। নিয়মিত স্টেজ শো-তেও অংশ নেন নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল গায়ক তারেক হামীম।

/এ আই

তারেক হামীম,রাধার কুঞ্জবনে,মাই সাউন্ড