• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ঈদে ছোটপর্দায় ‘ঢাকা অ্যাটাক’

প্রকাশ:  ২৭ মে ২০১৮, ১৬:১৯
বিনোদন ডেস্ক

২০১৭ সালের ৬ অক্টোবর সারাদেশে মুক্তি পায় দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’। দর্শক-মন জয় করা চলচ্চিত্রটি পুরো বছরই নানা প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়। পাশাপাশি দেশের বাইরেও পৃথিবীর বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি প্রদর্শিত হয়। বড়পর্দার অন্যতম ব্যবসাসফল এ চলচ্চিত্রটি এবার মুক্তি পেতে যাচ্ছে ছোটপর্দায়। আসছে ঈদে চলচ্চিত্রটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হবে এটিএন বাংলায়।

এ প্রসঙ্গে নির্মাতা দীপংকর দীপন বলেন, “ঢাকা অ্যাটাক অনেকেই দেখেননি, সিনেমা দেখার সুযোগ-মানসিকতা হারিয়েছেন তারা, অথচ ঢাকা অ্যাটাক দেখতে চান। তাদের জন্য এটা একটা সুখবর। যারা টিভিতে দেখার জন্য অপেক্ষা করছিলেন, তাদের অপেক্ষা শেষ হবে এবার। ঈদের আনন্দ নিশ্চই একটু হলেও বাড়িয়ে তুলবে ‘ঢাকা অ্যাটাক’-এর টেলিভিশন প্রিমিয়ার। যদিও ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা হলে দেখার ছবি- ছোট পর্দা দর্শকদের হতাশ করবে না আশা করি।”

ঢাকা অ্যাটাক চলচ্চিত্রে অভিনয় করেছেন দেশের একঝাঁক তারকাশিল্পী। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি ও তাসকিন রহমান, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, আলমগীর, আফজাল হোসেন, কাজী নওশাবা আহমেদ, সৈয়দ হাসান ইমাম, শিপন মিত্র।

ছবিটির মূল ভাবনা ও কাহিনি রচনা করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। ‘ঢাকা অ্যাটাক’ যৌথভাবে প্রযোজনা করেছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লি. ও থ্রি-হুইলারস লিমিটেড।

প্রসঙ্গত, দেশের সীমানা পেরিয়ে এর প্রদর্শনী হয়েছে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশে।

/এ আই

ঢাকা অ্যাটাক,আরিফিন শুভ,মাহিয়া মাহি,তাসকিন রহমান,শতাব্দী ওয়াদুদ,সৈয়দ হাসান ইমাম,সানী সানোয়ার,দীপংকর দীপন,টিভি প্রিমিয়ার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close