• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঈদের ব্যতিক্রমী বিশেষ ধারাবাহিক ‘আমার বউ নায়িকা’

প্রকাশ:  ২৫ মে ২০১৮, ১৩:৪১
বিনোদন ডেস্ক

ঈদকে সামনে রেখে প্রতি বছর কয়েক শতাধিক নাটক, টেলিছবি নির্মিত হয়। এসব নাটক নিয়ে দর্শকদেরও ব্যাপক আগ্রহ থাকে। নির্মাতা, শিল্পীরাও চান দর্শকদের ভিন্নস্বাদের কাজ উপহার দেয়ার। ওই চিন্তা মাথায় রেখে নির্মাতা শাখাওয়াত মানিক ব্যতিক্রমী ভাবনা নিয়ে নির্মাণ করেছেন বিশেষ ধারাবাহিক নাটক ‘আমার বউ নায়িকা’।

এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান, মোনালিসা, এফএস নাঈম, আইরিন আফরোজ, তারেক স্বপন প্রমুখ। কক্সবাজারে গেল সপ্তাহে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, এফএস নাঈম চলচ্চিত্রের অনেক বড় তারকা। জাহিদ হাসানের বউ মোনালিসা। তিনি নাঈমের অন্ধ ভক্ত। নাঈম শুটিংয়ে কক্সবাজার গেলে সেখানে মোনালিসার সঙ্গে তার দেখা হয়। নাঈম যখন শুটিং করছিলেন তখন তার নায়িকা শিডিউল ফাঁসিয়ে চলে যান। পুরো ইউনিট চরম বিপাকে পড়ে!

এর ফাঁকে নায়িকা হওয়ার জন্য বিভিন্ন পরিচালক, প্রযোজকের কাছে ধর্ণা দেন আইরিন! তখনই পরিচালকের নজরে পড়েন মোনালিসা। তাকে নায়িকা হওয়ার প্রস্তাব দিলে তিনি রাজি হয়ে যান। এরপর শুটিংয়ে যখনই মোনালিসার হাত ধরেন, কাছে যান নাঈম তখন তেড়ে আসেন জাহিদ হাসান। এমন মজার গল্প নিয়ে নির্মিত হয়েছে ৭ পর্বের ধারাবাহিক এই নাটক।

নির্মাতা শাখাওয়াত মানিক বলেন, অনেক মজার একটি গল্প নিয়ে আমার বউ নায়িকা নির্মাণ। নাটকের মূল কনসেপ্ট আমার। দর্শকরা যেমন গল্পের নাটক দেখতে পছন্দ করেন এটা তেমনই একটি কাজ।

আইরিন আফরোজ বলেন, গল্পে দেখা যাবে আমি নায়িকা হতে চাই। ফিল্মে কাজ করার অনেক স্বপ্ন আমার মধ্যে। ভালো লেগেছে কাজটি করে। যাদের সঙ্গে আমি কাজ করেছি সবাই খুব ভালো অভিনেতা। আমার বিশ্বাস নাটকটি ঈদে প্রচারিত দর্শক নন্দিত কাজগুলোর একটি হবে।

নির্মাতা সূত্রে জানা গেছে, একটি বেসরকারি চ্যানেলে ‘আমার বউ নায়িকা’ নাটকটি প্রচারিত হবে।

জাহিদ হাসান,মোনালিসা,এফএস নাঈম,আইরিন আফরোজ,কক্সবাজার,ধারাবাহিক নাটক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close