• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

'পোড়ামন-২' নতুন পোষ্টারে কিসের আভাস!

প্রকাশ:  ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০১:০২ | আপডেট : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০২:১২
বিনোদন ডেস্ক

ভালোবাসা কি অন্যায়? ভালোবাসা কি পাপ? যদি অন্যায় হয়, তাহলে কেন মানুষের বুকে এত ভালোবাসা? কেন আমার বুকে, সুজনের জন্য এত ভালোবাসা? এমন কিছু প্রশ্ন রেখেই নির্মিত হয়েছে বহুল প্রতিক্ষীত সিনেমা ‘পোড়ামন ২’। ছবি মুক্তির এখনো অনেক দেরি। আপাতত প্রকাশ হয়েছে এর তৃতীয় পোস্টার।

ছবির নাম ঘোষণার পর থেকেই বেশ আলোচনায় চলে আসে ‘পোড়ামন ২’ ছবিটি। ২০১৩ সালে মুক্তি পাওয়া ব্যবসাসফল ছবি ‘পোড়ামন’র সিক্যুয়াল এটি। আগের ছবিতে সাইমন-মাহি থাকলেও এ ছবিতে নতুন জুটি হয়ে হাজির হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম ও পূজা চেরি। পাশাপাশি এটি দিয়েই চলচ্চিত্রে অভিষেক ঘটছে অভিনেতা সিয়াম আহমেদের।

সম্পর্কিত খবর

    গেল বছরের সেপ্টেম্বরে শুরু হয়েছিল ‘পোড়ামন ২’ ছবির কাজ। টানা ৪০ দিনের মত মেহেরপুর ও কুষ্টিয়ায় এর শুটিং হয়। এরপর প্রকাশ হয়েছে ছবিটির দুটি পোস্টার। অভিনব ডিজাইন ও নায়ক-নায়িকা ব্যাতিক্রমী উপস্থাপনায় সে দুটি বেশ প্রশংসিত হয়। সেই ধারাবাহিকতা নিয়ে আজ সোমবার, ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার পেইজে ছবিটির তৃতীয় পোস্টার প্রকাশ করা হয়েছে। এখানেও দেখা গেছে সিয়াম-পূজার ব্যতিক্রমী চমক। ক্যাপশনে নায়িকার দৃষ্টিকোণ থেকে লেখা হয়েছে,‘ভালোবাসা কি অন্যায়? ভালোবাসা কি পাপ? যদি অন্যায় হয়,তাহলে কেন মানুষের বুকে এত ভালোবাসা? কেন আমার বুকে, সুজনের জন্য এত ভালোবাসা?’

    পোস্টারটিতে দেখা গেছে,খোলা সবুজ মাঠে পাশাপাশি শুয়ে আছেন সিয়াম-পূজা। নিষ্প্রাণ দৃষ্টি নিয়ে আকাশের দিকে তাকিয়ে রয়েছেন সিয়াম, তার দিকে অপলক দৃষ্টি পূজার। তাদের উপর ঝড়ে পড়ছে সাদা সাদা ফুল। তারা যেভাবে গর্তে শুয়ে আছেন মনে হয় কবরের মধ্যে রয়েছেন। মৃতের মতো নির্বাক দৃষ্টিও তাদের। ধারণা হয়, বিয়োগাত্মক কোনো গল্পেরই আভাস দিচ্ছে এই পোস্টারটি।

    তবে এ নিয়ে কিছু বলতে নারাজ পরিচালক রায়হান রাফি। তিনি জাগো নিউজকে বলেন, ‘আগের দুটি পোস্টার দিয়ে অনেক সাড়া পেয়েছি। তাই তৃতীয় পোস্টারেও নতুন কিছু রাখার চেষ্টা করেছি। গল্পের পরিণতি নিয়ে এখনই কিছু বলতে চাই না। তবে এখানে দর্শককে মুগ্ধ করার মতো প্রেমের গল্প আছে, হৃদয়ের হাহাকার আছে।’

    এর আগে ৯ জানুয়ারি ফার্স্ট লুক ও ১৮ জানুয়ারি সেকন্ড লুক পোস্টার প্রকাশ করা হয়। ভিন্নধর্মী লুক এর পোস্টার দুটি রীতিমত রেকর্ড গড়ে সোশ্যাল মিডিয়ায়। বেশ আলোচনায় চলে আসে ছবিটির পোস্টার।

    নির্মাতা রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ ছবিতে সিয়াম-পূজা ছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, বাপ্পারাজ, রেবেকা, মাহাদী হাসান প্রমুখ।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close