• শনিবার, ১৮ আগস্ট ২০১৮, ৩ ভাদ্র ১৪২৫
  • ||

রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতায় ‘চ্যাম্পিয়ন’ শিল্পা!

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০২:৩৪
বিনোদন ডেস্ক
প্রিন্ট

‘থ্রোব্যাক থার্সডে’ কিংবা ‘সান কিসড সানডে’! ইদানীং এমনই নানান হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় জীবনের টুকরো গল্প শেয়ার করেন তারকারা। তালিকায় নতুন সংযোজন শিল্পা শেঠি। তবে তার ছবি শেয়ার হয়েছে ‘সানডে ফানডে’ হ্যাশট্যাগে। ‘ফানডে’ই বটে! এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

৪২ বছর বয়সী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ফিগার আজও অনেকের ঈর্ষার কারণ। শিল্পার যোগাসনের নানা ভিডিও সমান জনপ্রিয় ভক্তদের কাছে। সেই শিল্পা শেঠি কিনা নাম লেখালেন রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতায়!

হ্যাঁ। রসগোল্লা খাওয়ার প্রতিযোগিতার সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। তবে পাড়ার কোনও অনুষ্ঠানে গিয়ে নয়, নিজের বাড়িতেই এমন অভিনব প্রতিযোগিতার আসর বসিয়েছিলেন নায়িকা। প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিল শিল্পার ছেলে ভিয়ান এবং তার দুই ভাইঝি। ঢুকে পড়েছিল শিল্পার পোষ্য বিড়ালটিও। তবে ভিডিওতে নায়িকা নিজেই জানিয়েছেন, তাদের আদরের পোষ্যটি মিষ্টি খেতে একেবারেই পছন্দ করে না।

আসলে, রোববারের ছুটির দিনটা পরিবারের সঙ্গে এমনই মজা করে কাটিয়েছেন অভিনেত্রী। ব্রেকফাস্ট’ ও লাঞ্চের টেবিলে যোগ দিয়েছিল কুন্দ্রা পরিবারের অন্য সদস্যরা। তারই মাঝে পরিবারের ছোটদের নিয়ে এমন ‘রসগোল্লা চ্যালেঞ্জ’-এর আয়োজন করেছিলেন শিল্পা।

ভিডিওতে দেখা যাচ্ছে, টেবিলের উপর উঠে বসে একের পর এক রসগোল্লা খেয়ে চলেছেন ‘ফিগার’ সচেতন নায়িকা। আর পাশের খুদেরা কোনওমতে একটা-দুটো। শেষ পর্যন্ত অনায়াসেই প্রতিযোগিতায় জয়ী হয়েছেন শিল্পা।

নেটিজেনরা শিল্পাকে এমন গপাগপ রসগোল্লা খেতে দেখে রীতিমতো তাজ্জব! ভিডিও কিন্তু এক কথায় ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।