• রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ৪ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

বশেমুরবিপ্রবি'র ভর্তি পরীক্ষায় ডিভাইসসহ আটক ৩ জনের দণ্ড

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৮, ১৮:৪০
বশেমুরবিপ্রবি প্রতিনিধি
প্রিন্ট

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের সি ইউনিটের ভর্তি পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইসসহ পরীক্ষা দেওয়ায় ভ্রাম্যমাণ আদালত একজন শিক্ষার্থীর ৭ দিনের ও জালিয়াত চক্রের দুইজনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

এক মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রাপ্ত জালিয়াত চক্রের সদস্যরা হলেন অসিত চৌধুরী, পিতা: আব্দুল মতিন চৌধুরী, ভেন্নাবাড়ী, কোটালীপাড়া, গোপালগঞ্জ, মিঠুন বিশ্বাস, পিতা: মহাদেব বিশ্বাস, লক্ষন্ডা, কোটালীপাড়া, গোপালগঞ্জ এবং ৭ দিনের বিনাশ্রম কারাদাণ্ডদেশ প্রাপ্ত পরীক্ষার্থী সুদিপ্ত বাড়ৈ, পিতা: জগদীশ বাড়ৈ, বাহাদুরপুর, রাজৈর, মাদারীপুর।

পরীক্ষার হলে পরীক্ষার্থী সুদিপ্ত বাড়ৈকে তল্লাশি করে ইলেকট্রনিক ডিভাইস পাওয়া যায় এবং তার স্বীকারোক্তি অনুযায়ী জালিয়াত চক্রের অপর দুই সহযোগী অসিত চৌধুরী ও মিঠুন বিশ্বাসকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব জামিল এ কারাদণ্ডাদেশ দেন।

আজ ৯ নভেম্বর ২০১৮ তারিখে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সি এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত এইচ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসসহ গোপালগঞ্জ শহরের ৭টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। ভর্তি পরীক্ষা সুষ্ঠু পরিবেশে সম্পন্ন হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

/পি.এস

বশেমুরবিপ্রবি,ভর্তি পরীক্ষা
apps