• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

তরুণীর নাচে বিপাকে পাক এয়ারলাইন্স (ভিডিও)

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ১২:০১ | আপডেট : ১৬ আগস্ট ২০১৮, ১২:০৯
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

শরীরে পাকিস্তানি পতাকার রংয়ের কাপড়। জড়ানো পাকিস্তানের পতাকা। চোখে কালো চশমা। এ অবস্থায় বিমানের ভেতর হঠাৎ নাচতে শুরু করেন এক তরুণী।

বিমান উড্ডয়নের সময় নাচতে নাচতে তিনি নেমে আসলেন বিমানের বাইরে। পাকিস্তানের আন্তর্জাতিক এয়ারলাইনসকে এই তরুণী পর্যটক রীতিমতো বিপাকে ফেলে দেন। কারণ তিনি বিমানের ভেতরেই কিকি চ্যালেঞ্জ ছুঁড়েছিলেন।

এ ঘটনায় পাকিস্তানের অ্যাকাউন্টিবিলিটি ব্যুরো বিমান সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে। পাকিস্তানের জাতীয় পতাকা হাতে পোল্যান্ডের পর্যটক ইভা জু বেক কিকি চ্যালেঞ্জ জানিয়েছেন।

সৈয়দ রেজা মেহেদি নামে এক যাত্রী তার এই কিকি নাচের ভিডিও টুইটারে পোস্ট করেন। পাক এয়ারলাইন্সও বেকের ছবি দিয়ে টুইট করেছে, দেশের স্বাধীনতা দিবস তারা নতুনভাবে পালন করতে চায়। ভিডিও ভাইরাল হতেই চতুর্দিকে শুরু হয় সমালোচনা। সঙ্গে সঙ্গে পাক দুর্নীতিদমন সংস্থা জাতীয় পতাকার অবমাননার জন্য তদন্ত শুরু করেছে। ভিডিওটি সরিয়ে দেয়া হয়েছে। ক্ষমা চেয়েছেন ওই পর্যটকও।

কিকি চ্যালেঞ্জ কী? এক কানাডিয়ান র্যাপারের জনপ্রিয় গানের লাইন ‘কিকি ডু ইউ লাভ মি’, এই গানটি এখন মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে বিভিন্ন দেশের পুলিশের কাছে। কারণ এই চ্যালেঞ্জের আওতায় আপনাকে চলন্ত গাড়ি থেকে নেমে নাচতে হবে, আবার গাড়িতে ফিরে যেতে হবে। বিপদজ্জনক এই চ্যালেঞ্জ বন্ধ করতে বিভিন্ন দেশের পুলিশ আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

/অ-ভি

তরুণী,নাচ,বিপাকে,পাক এয়ারলাইন্স,ভিডিও,পাকিস্তান,পতাকা
apps