• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাসি-ঠাট্টায় বান্ধবীকে পানিতে ফেলে দিল বন্ধুরা, অতঃপর...

প্রকাশ:  ১৬ আগস্ট ২০১৮, ১১:৩৯
আন্তর্জাতিক ডেস্ক

সোশ্যাল মিডিয়াতে একটা ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে সত্যিই অনেকেই বিস্মিত। যারা পানি থেকে ভয় পায় তাদের ধাক্কা দিয়ে পুকুরে বা নদীতে ফেলার দৃশ্য আপনারা অনেকেই দেখেছেন, নিছক তাদের সাথে মজা করার জন্যই এমন ঘটনা ঘটে। কিন্তু ওয়াশিংটনের এনকুবেরে যে ঘটনা একটা মেয়ের সাথে ঘটেছে তা দেখে আপনার শরীরের সমস্ত লোম খাঁড়া হয়ে যাবে।

ভিডিওতে দেখা যায়, একটি ৬০ ফুট উঁচু ব্রিজ থেকে একটি মেয়েকে তার বন্ধু ধাক্কা দিয়ে জলে ফেলে দেয়। তাতে করে তার ফুসফুস ও হৃদপিন্ড ক্ষতিগ্রস্ত হয়। ১০ সেকেন্ডের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে: হাসি-ঠাট্টায় বান্ধবীকে পানিতে ফেলে দিল বন্ধুরা, অতঃপর...

জানা যায়, বন্ধুদের সাথে ১৬ বছরের মেয়েটি জর্ডন হলগ্রসন লেভিস রিভারে ঘুরতে গিয়েছিল, বন্ধুরা ঠাট্টা-তামাশায় তাকে ৬০ ফুট উঁচু ব্রিজ থেকে ধাক্কা মারে।

মেয়েটি জানায়, আমি যখন ব্রিজের ওপর উঠেছিলাম তখন আমার সাথে আমার বন্ধুরা ছিল। সবাই মিলে কাউন্টডাউন করতে শুরু করে, আমি তাদের কাউন্টডাউন করতে মানা করেছিলাম, আমি তাদের জানিয়েছিলাম যে, আমি প্রস্তুত নই, আর তখনই তারা আমাকে ধাক্কা মারে।

এই ব্রিজ খুবই বিখ্যাত, লোকেরা ওখানে থেকে জলে ঝাঁপ দেওয়ার জন্য সেখানে যায়। আর এই ঝাঁপ দেওয়ার প্রবণতার জন্যই এত বিরাট দুর্ঘটনা ঘটেছে।

আহত হওয়ার সাথে সাথে মেয়েটিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, চিকিৎসকেরা জানিয়েছে , সুষ্ঠু হতে বেশ কয়েকমাস সময় লাগবে।

/অ-ভি

সোশ্যাল মিডিয়া,ভিডিও,ভাইরাল,ওয়াশিংটন,ঘটনা,বান্ধবী,পানি,বন্ধু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close