• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পোস্টার দেখে ম্যাসাজ পার্লারের ফাঁদে পাঁচ যুবক

প্রকাশ:  ০৭ জুলাই ২০১৮, ১১:৪৬
আন্তর্জাতিক ডেস্ক

ভারতের অন্ধ্রপ্রদেশ থেকে কলকাতায় এসেই মাথা ঘুরে গিয়েছিল পাঁচ যুবকের। দেওয়ালে দেওয়ালে সাঁটা ম্যাসাজ পার্লারের নাম্বার। আর সেই নাম্বারে ফোন করতেই ফাঁদে পড়লেন ওই পাঁচ যুবক।

যৌনপল্লির একটি ঘরে নিয়ে গিয়ে ছুরি দেখিয়ে ও মারধর করে তাদের কাছ থেকে ৭০ হাজার টাকা লুট করে দুষ্কৃতীরা। যদিও এর প্রতিবাদ জানিয়ে বড়তলা থানায় অভিযোগ জানান তাদের মধ্যে এক যুবক। তদন্ত করে এই দুষ্কৃতীদের দুই মাথাকে পুলিশ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত দু’জনই মহিলা।

স্থানীয় পুলিশ জানায়, ওই যুবকদের বাড়ি অন্ধ্রপ্রদেশে। তারা বিশেষ কাজে কলকাতায় আসেন। শ্যামবাজার মেট্রো স্টেশনের কাছে এসেই তাদের চোখে পড়ে দেওয়ালে লাগানো ম্যাসাজ পার্লারের বিজ্ঞাপনের পোস্টার। পোস্টারে এক সুন্দরী মহিলার ছবি ছিল। নিচে ছিল দু’টি মোবাইল নাম্বার।

এক যুবক একটি নাম্বারে ফোন করেন। এক মহিলা ফোন ধরে তাদের গিরিশ পার্কের মোড়ের কাছে আসতে বলেন। তারা সেখানে আসার পর এক যুবক তাদের হাঁটিয়ে নীলমণি মিত্র স্ট্রিটে নিয়ে যায়। একটি ঘরের ভিতর নিয়ে গিয়ে দরজা বন্ধ করে দেওয়া হয়।

এরপর ঘরের ভিতর ঢোকে দুই মহিলা। সঙ্গে কয়েকজন যুবকও ছিল। ম্যাসাজ করার বদলে তাদের গলায় ছুরি ধরা হয়। তাদের রড দিয়ে মারা শুরু হয়। ভয় দেখিয়ে তাদের কাছ থেকে লুট করা হয় ৭০ হাজার টাকা। এরপরও রেহাই মেলেনি। তাদের হুমকি দেওয়া হয়, বিষয়টি যদি তারা কাউকে জানান, তাহলে মেরে ফেলা হবে।

যদিও হুমকি গ্রাহ্য করেননি তারা। বাইরে বেরিয়ে এসে পুলিশের কাছে অভিযোগ জানান। পুলিশ তদন্ত শুরু করে তাদের সঙ্গে নিয়ে বাড়িটি চিহ্নিত করে। বাড়ির ভিতর থেকেই দুই মহিলাকে গ্রেফতার করা হয়। ঘটনায় যুক্ত বাকিদের সন্ধান চলছে বলে জানিয়েছে পুলিশ।

/অ-ভি

পোস্টার,ম্যাসাজ পার্লার,ফাঁদ,যুবক,ভারত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close