• মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫
  • ||

প্রেমিককে বিশ্বাস করে সহবাস, অতঃপর...

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ১৫:৫১
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

কাজের জায়গায় আলাপ। সেই আলাপ থেকে প্রেম। বিয়ের প্রতিশ্রুতি দেওয়া প্রেমিকের সঙ্গে একাধিকবার সহবাস। শেষে অন্তঃসত্ত্বা প্রেমিকাকে বাড়িতে একাই ফেলে পালাল তার বিবাহিত প্রেমিক।

ভারতের পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার বাসিন্দা ওই তরুণীর সঙ্গে কয়েক মাস আগে সম্পর্ক তৈরি হয় ওই গ্রামের যুবক প্রদীপ বাগের।

অভিযোগ, তার পর থেকেই বিবাহের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার সহবাস করে ওই যুবক। নির্যাতিতা ওই তরুনীর দাবি, তার এক বান্ধবীর মাকে গোটা বিষয়টি তিনি জানান। তারপর ঝুমা বেহেরা নামের ওই মহিলা তাদের দু’জনের বিয়ে করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ১০ হাজার টাকা নেন তরুণীর কাছ থেকে। টাকা নেওয়ার পরেই ভৈরবপুরে একটি বাড়িতে রাখা হয় তরুণীকে।

নির্যাতিতা তরুণীর দাবি, টাকা দেওয়ার পর থেকেই নিখোঁজ হয়ে যায় প্রদীপ। অনেক বার যোগাযোগের চেষ্টা করার পরেও কোনও খোঁজ মেলেনি। অন্যদিকে যে মহিলা টাকা নিয়েছেন, তিনিও বেপাত্তা ঘটনার পর থেকে।

অবশেষে উপায় না পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ওই অন্তঃসত্ত্বা ওই তরুণী। তরুণীর দাবি, সম্পর্কে সময় তিনি জানতেন না তার প্রেমিক বিবাহিত। পরে খোঁজ নিয়ে জানতে পারেন ওই যুবক বিবাহিত। তরুণীর অভিযোগের প্রেক্ষিতে প্রদীপের খোঁজে তল্লাশি শুরু করেছে চন্দ্রকোণার পুলিশ।

প্রেমিক,বিশ্বাস,সহবাস,ভারত