• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

কিশোরীকে গণধর্ষণ, ক্যামেরাবন্দি নির্মম ছবি

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ১৩:৫৩
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

আবারও নাবালিকা গণধর্ষণ। এবার ধর্ষণের শিকার ১৫ বছরের কিশোরী। ঘটনাস্থল ভারতের বুলন্দশহরের চাচেরি গ্রামের। ঘটনার বীভৎসতায় মানসিক অবসাদে চলে গিয়েছে ওই নাবালিকা। ১০ জন যুবকের যৌন লালসার শিকার হয়েছে ওই নাবালিকা। এই ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ৩৬৩ এবং ৩৭৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

ঘটনার সূত্রপাত সোমবার (১৮ জুন)। চাচেরি গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বিয়ের নিমন্ত্রণে যায় নাবালিকা ও তার পরিবার। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিল অভিযুক্ত দুই যুবক নিতীশ এবং রোহিত। সেখানেই নাবালিকার সঙ্গে আলাপ হয় অভিযুক্তদের।

এরপর নাবালিকাকে কোনওরকমে রাজি করিয়ে ওই তাবুতে নিয়ে যায় অভিযুক্ত দুই যুবক। শুধু তারাই নয়। সেখানে তারা তাদের আরও বেশ কিছু বন্ধুকে ডাকে। এরপরই ঘটে সেই বিভীষিকা ঘটনা। ওই তাবুর মধ্যেই একাধিকবার ধর্ষণ করা হয় ওই নাবালিকাকে। এমনকী, গোটা ঘটনাটি ক্যামেরাবন্দিও করে রাখে অভিযুক্তরা।

এদিকে সারারাত মেয়ে ঘরে না ফেরায় এদিক-ওদিক খোঁজ করতে শুরু করেন নিগৃহীতার মা-বাবা। পরের দিন খোঁজ মেলে ওই নাবালিকার। অচৈতন্য অবস্থায় বাড়ির কিছুটা দূরে একটা পুকুরের পাশ থেকে নিজের মেয়েকে উদ্ধার করে নাবালিকার মা-বাবা।

নাবালিকা,গণধর্ষণ,ভারত,কিশোরী