• বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ৩১ শ্রাবণ ১৪২৫
  • ||

আবারও ইমরানকে নিয়ে বোমা ফাটালেন দ্বিতীয় স্ত্রী

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ১১:০১ | আপডেট : ১২ জুন ২০১৮, ১১:০৪
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

এখনও ছাপার অক্ষরে প্রকাশিত হয়নি বইটি। কিন্তু, ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খানের আত্মজীবনীর পাণ্ডুলিপির একাংশ ফাঁস হয়ে গিয়েছে অনলাইনে। আর তাতেই তোলপাড় পাকিস্তানে। আবার প্রাক্তন পাক অধিনায়কের বিরুদ্ধে বোমা ফাটালেন তারই প্রাক্তন স্ত্রী রেহাম খান। এবারের অভিযোগটা আরও মারাত্বক।

আত্মজীবনীতে তার দাবি, ইমরান খান সমকামী। পাক-অভিনেতা হামজা আলি আব্বাসি ও তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মুরাদ সৈয়দের সঙ্গে সম্পর্ক ছিল প্রাক্তন পাক অধিনায়কের। সমকামিতার অভিযোগ অবশ্য মুখ খোলেননি ইমরান খান। তবে টুইট করে অভিযোগ অস্বীকার করেছেন তেহরিক-ই-ইনসাফের নেতা মুরাদ সৈয়দ।

প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথের সঙ্গে বিচ্ছেদের পর একাই ছিলেন ইমরান খান। বছর তিনেক আগে ফের বিয়ে করেন তিনি। পাত্রী পাক-সাংবাদিক রেহাম খান। সেই বিয়ে টিকেছিল মোটে ১১ মাস। সম্প্রতি তৃতীয় বিয়েটাও সেরে ফেলেছেন প্রাক্তন পাক অধিনায়ক। কিন্তু, অতীতে আর পিছু ছাড়ছে কই! আত্মজীবনী লিখেছেন ইমরানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান। নিজের বইতে প্রাক্তন স্বামীর বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ করেছেন তিনি।

রেহাম খানের দাবি, ইমরান খান লম্পট, অসৎ ও অধার্মিক। অল্পবয়সী মেয়েদের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। আর তাঁরা যখন গর্ভবতী হয়ে পড়েছেন, তখন জোর করে গর্ভপাত করিয়েছেন। এমনকী, তার সঙ্গে সম্পর্ক থাকাকালীন তেহরিক-ই-ইনসাফের মিডিয়া কো-অর্ডিনেটর অনিলা খোয়াজার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন ইমরান। বিশ্বজয়ী অধিনায়কের বিরুদ্ধে এমন অভিযোগে তোলপাড় পাকিস্তানে। তবে এবার আর শুধু নারীসঙ্গ নয়, প্রাক্তন পাক অধিনায়ককে সমকামী বলে দাবি করলেন তার দ্বিতীয় স্ত্রী রেহাম খান।

পাক সংবাদমাধ্যমের দাবি, আত্মজীবনীতে রেহাম খান লিখেছেন, ইমরান খানের সঙ্গে পাক অভিনেতা হামজা আলি আব্বাসি ও তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মুরাদ সৈয়দের সমকামী সম্পর্ক ছিল। যদিও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেননি ইমরান খান ও পাক অভিনেতা হামজা আলি আব্বাসি। তবে টুইট করে অভিযোগ অস্বীকার করেছেন তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মুরাদ সৈয়দ।

ইমরান খান,স্ত্রী,রেহাম খান