• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইমরান খান আবার বিয়ে করলেন

প্রকাশ:  ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৩১
স্পোর্টস ডেস্ক

তবে কি সত্যি সত্যিই আবারও বিয়েটা সেরে ফেললেন পাকিস্তানের রাজনৈতিক দল তেহরিক-ই-ইনসাফের প্রধান ও সাবেক ক্রিকেটার ইমরান খান! সম্প্রতি এ গুজবই ডালপালা মেলতে শুরু করেছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম আজকালের এক প্রতিবেদনে বলা হয়েছে।

রবিবার লাহোরের একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে তাঁরই ধর্মীয় পরামর্শ সেই বুশরা মানেকাকে বিয়ে করেন দেশটরি সাবেক এই তারকা ক্রিকেটার। খবর এনডিটিভির।

সম্পর্কিত খবর

    পাকিস্তান তেহরিক ই ইনসাফ এ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন। দলটি জানিয়েছে, বুশরা মানেকার ভাইয়ের বাড়িতে এই বিয়ে সম্পন্ন হয়। পিটিআইয়েরই এক নেতা নিকাহ সম্পন্ন করিয়েছেন।

    গোপন সূত্রে খবর মিলেছে, আধ্যাত্মিক পরামর্শের জন্য যে নারীর কাছে যেতেন ইমরান, তাকেই তিনি বিয়ে করেছেন গত ১ জানুয়ারি, লাহোরে, একান্তে, খুব ঘনিষ্ঠ কয়েকজনের উপস্থিতিতে।

    এর আগে, চলতি বছরের জানুয়ারিতে মানেকাকে ইমরান খান বিয়ে করেছেন বলে গুজব ছড়ায়। তবে এ সময় পিটিআইয়ের পক্ষ থেকে এ কথা অস্বীকার করা হয়। এবার সত্যিই বিয়ের পিঁড়িয়ে বসেন ইমরান খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের বেশ কিছু ছবিও ভাইরাল হয়েছে।

    প্রসঙ্গত, পিটিআই– এর মুখপাত্র নইম–উল–হকও খবরের সত্যতা স্বীকার করেননি এবং দাবি করেছেন, যদি ইমরান বিয়ে করতে চানও তবে ২০১৮–র সাধারণ নির্বাচনের পরেই তিনি তা করবেন।

    প্রথম স্ত্রী জেমাইমার সঙ্গে ৯ বছর পর ২০০৪ সালে বিচ্ছেদ হয় ইমরানের। তাদের দুই ছেলেও রয়েছে।পরে ২০১৪ সালে টেলিভিশন সঞ্চালক রেহাম খানকে বিয়ে করলেও মাত্র ১০ মাস টিঁকে ছিল ইমরানের দ্বিতীয় বিয়ে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close