• রবিবার, ১৯ আগস্ট ২০১৮, ৪ ভাদ্র ১৪২৫
  • ||

অবশেষে খোঁজ মিলল কুঁদঘাটের নিখোঁজ পড়ুয়াদের

প্রকাশ:  ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৫৪
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট

অবশেষে খোঁজ পাওয়া গেল শহরের সেই নিখোঁজ পাঁচ স্কুল পড়ুয়ার। মঙ্গলবার রাতের দিকে কলকাতা থেকে নিখোঁজ হয়ে যাওয়া পড়ুয়াদের সন্ধান পায় পুলিশ। বিহারের বক্তিয়ারপুর থেকে উদ্ধার হয়েছে কুদঘাটের নিখোঁজ পাঁচ পড়ুয়া।

গত রবিবার খেলতে যাওয়ার নাম করে বেরিয়ে আর বাড়ি ফেরেনি রিজেন্ট পার্কের পূর্ব পুঁটিয়ারির দক্ষিণপাড়ার নতুনপল্লির বাসিন্দা অভিজিৎ সরকার (১৭), অর্পিতা সরকার (১৩), প্রিয়া কর্মকার (১৩), প্রিন্স সাউ (১৫) এবং দেবরাজ ঘোষ (৭)৷

এদের সঙ্গে থাকলেও শিয়ালদহ থেকে ফিরে আসে রাজদীপ জানা৷ পুলিশ জানিয়েছে, এদের মধ্যে প্রিন্সের মামাবাড়ি বিহারে৷ একসঙ্গে সেখানেই যাওয়ার পরিকল্পনা করেছিল বলে পুলিশকে জানিয়েছে রাজদীপ৷

সেই সূত্রে ধরেই মঙ্গলবার রাতেই বিহারে রওনা হয় কলকাতা পুলিশের একটি বিশেষ দল। পাঁচ পড়ুয়া সম্পর্কে তথ্য জানানো হয় বিহার পুলিশকেও। ওই রাজ্যের পুলিশের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে শুরু করে কলকাতা পুলিশ।

সত্যি প্রমাণিত হয়েছে রাজদীপের দাবি। বিহারে প্রন্স সাউ-এর মামাবাড়িতেই ছিল নিখোঁজ হয়ে যাওয়া ওই পাঁচ পড়ুয়া। স্থানীয় পুলিশ এই খবর জানিয়েছে লালবাজারকে। মঙ্গলবার রাতে রওনা দেওয়া কলকাতা পুলিশের বিশেষ দল গন্তব্য পৌছানোর আগেই মিলেছে নিখোঁজ পড়ুয়াদের অবস্থানের খোঁজ।